ACM SuperBox 12.9 Crack



(১)    পরিপূর্ণ বাংলা ভাষার সাপোর্ট যেমন: বাংলা ঘড়ি, রানটাইম নিউজ স্ক্রল, অনুষ্ঠানসূচী (ওয়াচিং কার্ড, সিডিউলকার্ড, মুভি ব্যান্ড, রিজিউম ব্যান্ড,মুভি অব দ্যা মান্থ, মুভি অব দ্যা ওয়িক)। এছাড়া শুধুমাত্র ইংরেজী অথবা বাংলা এবং ইংরেজী মিক্সড মোডের সুবিধা।

(2)    ষ্টান্ডার্ড এবং এইচডি সম্প্রচার সাপোর্টেড (যে কোন অডিও এবং ভিডিও ফাইল)

(৩)    সময়সূচী ভিত্তিক (ফিক্সড টাইম অথবা কারেন্ট টাইম) ১০০% অটোমেশন ভিত্তিক অনুষ্ঠান প্রচার।

(৪)    ষ্টান্ডার্ড টিভি চ্যানেলের নিয়মানুসারে স্বয়ংক্রিয় প্রোগ্রাম কম্পাইল (যেমন: সিজি, ওয়াচিং কার্ড, সিডিউল কার্ড, কপিরাইট প্লেট, ওয়াচিং ব্যান্ড, রিজিউম ব্যান্ড, কাউন্টডাউন ব্যান্ড)

(৫)    রানটাইম (অফলাইন/অনলাইন) ব্যানার বিজ্ঞাপন, নিউজ স্ক্রল, ব্রেকিং নিউজ, মুভি ব্রান্ডিং ব্যবস্থা (বুলেটিং সহকারে ইমেজ এবং এনিমেশন উভয় ফরম্যাট সাপোর্টেড)

(৬)    থ্রিডি ও টুডি এল-শেপ বিজ্ঞাপন,লাইভ সাপোর্ট ক্রোমাকি সহ,লাইভ ক্রিকেট ও ফুটবল ইসক্রোর।

(৭)    বিজ্ঞাপন থেকে ফেরার সময়সূচী (যেমন: ফিরছি 02.00 মিনিট পর)

(৮)    অপারেশনের ক্ষেত্রে ইনষ্ট্যান্ট প্লে, লাইভ, নেক্সট, প্রিভিয়াস, জাম্প, কিপ কিউয়িং, ভলিউম কন্ট্রোল সাপোর্টেড। রান টাইম (অনলাইন) সিডিউল পরিবর্তনের সুবিধা। ডুয়েল এবং সিঙ্গেল ভিউ সাপোর্টেড।

(৯)    আনলিমিটেড শিডিউলিং।

(১০)  থ্রিডি সং টাইটেল,অটো ওয়েদার রিপোর্ট,ইস্কিন বর্ডার(সংগিত বাংলার মতো)

(১১)    পিসি চালুর সাথে সাথে স্বয়ংক্রিয়ভাবে পুর্বের বন্ধ হওয়া পজিশন থেকে সম্প্রচার চালুর সুবিধা, এবং সময় গ্যাপের ক্ষেত্রে নতুন করে স্বয়ংক্রিয়ভাবে সময়সুচী ঠিক করে নেয়ার সুবিধা। নির্দিষ্ট সময়ে অথবা অনুষ্ঠানসূচীর উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে পিসি বন্ধ করার সুবিধা।

(১২)    ব্যবহারকারীর ইচ্ছে অনুযায়ী যে কোন গ্রাফিক্স পরিবর্তনের সুবিধা বিধায় এটি মুলতঃ যে কোন ভাষায় ব্যবহার করা যাবে (স্ক্রলের ক্ষেত্রে আরবী বা উর্দু বাদে)।

যোগাযোগ:- ০১৬১১ ৯৯৯৯৯০
Share this article :
 
Copyright © 2018. নির্জন বাংলা - All Rights Reserved
Template Created by নির্জন বাংলা